Home রাজনীতি ভূয়া অডিও বার্তা নিয়ে বিএনপি নেতাকে হয়রানির অভিযোগ

ভূয়া অডিও বার্তা নিয়ে বিএনপি নেতাকে হয়রানির অভিযোগ

37

স্টাফ রিপোটার: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আনম সাইফুল ইসলাম এবং নিউ মার্কেট থানার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীর একটি ভূয়া অডিও বার্তা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী সাইফুল ইসলামকে হয়রানি করছে বলে অভিযোগ করেছেন তিনি।

অডিও বার্তায় মহানগর যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম পদের জন্য তদবির করছেন মহানগর সদস্য ও নিউ মার্কেট থানার সাধারণ সম্পাদকের কাছে। শুধু তাই নয়, অডিও বার্তায় জাহাঙ্গীর আলম আন্দোলনের জন্য সাইফুল ইসলামের কাছে লাশ চান। অডিও বার্তায় শুনা যায় বিকাশে জাহাঙ্গীরের কাছে টাকা চাইছেন সাইফুল ইসলাম।

এবিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বলেন, আনম সাইফুল ইসলাম একজন প্রতিষ্ঠিত শিল্পপতি। কদমতলীতে রয়েছে তার একাধিক মার্কেট। আর সে বিকাশে টাকা চায় এক থানার সাধারণ সম্পাদকের কাছে! বিষয়টি হাস্যকর। এছাড়া সাইফুল নিজে মহানগরের যুগ্ম আহবায়ক, সে মহানগরের সদস্যের কাছে পদ চায় কিভাবে? সালাম বলেন, এ সরকার পারে না এমন কোনো কাজ নেই। যত ধরনের নোংরামী আছে তা বাস্তবায়ন করা শুধু আওয়ামী লীগের পক্ষেই সম্ভব।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আনম সাইফুল ইসলাম বলেন, একটি কুচক্রী মহল আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এগুলো করছে। আইনশৃঙ্খলা বাহিনীও আমাকে হয়রানি করছে। আমার নামে যে অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়া হয়েছে তা যদি আমার কন্ঠ হয়ে থাকে তাহলে আমি শাস্তি মেনে নিবো। আর যদি মিথ্যে হয়ে থাকে আমি তার সুবিচার দাবি করছি।

এ বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সকল বিচার এখন অবিচারে পরিনত হয়েছে। আওয়ামী লীগ বিভিন্নভাবে বিএনপির নেতাকর্মীদের দমন-পীড়ন করছেন। শুধু শারীরিকভাবেও নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা নোংরামি ছড়াচ্ছে। এই আওয়ামী লীগ কতটা নিচে নামতে পারে তা দেশবাসী জানে।