Home জাতীয় জামালপুরে নদী থেকে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

জামালপুরে নদী থেকে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

37

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের তিনদিন পর নদী থেকে মিজানুর রহমান আব্দুল্লাহ (২৫) নামের বিদেশফেরত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৫ ফেব্রুয়ারি (শুক্রবার) সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরনান্দিনা এলাকায় ঝিনাই নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল্লাহ চরনান্দিনা গ্রামের কৃষক আমজাদ আলী ছেলে।

নিহত যুবকের পরিবার সূত্র জানা যায়, ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে আব্দুল্লাহ্ নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী চররৌহা বাজারের উদ্দেশ্যে বের হন। পরে আর বাড়িতে না ফিরলে ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে তার বাবা আমজাদ আলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শুক্রবার সকালে চররৌহা বাজার সংলগ্ন ঝিনাই নদীতে একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে একটি ডুবন্ত নৌকার গলুইয়ের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় আব্দুল্লাহর মরদেহ শনাক্ত করেন।

নিহত যুবকের বাবা আমজাদ আলী অভিযোগ করে বলেন, আব্দুল্লাহ সৌদি প্রবাসী ছিলেন। কিছুদিন আগে দেশে আসেন। সৌদি থাকা অবস্থায় একই গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী কল্পনা বেগম তার ছেলের কাছ থেকে টাকা ধান নেন। দেশে ফিরে সে টাকা ফেরত চাইলে কল্পনা তাকে হুমকি দেন। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

এদিকে মরদেহ উদ্ধারের পর থেকে পলাতক কল্পনা বেগম।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।