Home রাজনীতি ভূমিকা পালন করেছে তাদেরকেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-তে প্রাধান্য দেয়া হবে

ভূমিকা পালন করেছে তাদেরকেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-তে প্রাধান্য দেয়া হবে

36

সুব্রত সানা: আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার, নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গঠিত সাংগঠনিক টীমগুলোর ধারাবাহিক বৈঠকের অংশ হিসাবে ৩টি সাংগঠনিক টীমের সভা অনুষ্ঠিত হয়। টীমগুলো হলো-সাংগঠনিক টীম ৬, ৭, ও ৮। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-টীম ৬ এর প্রধান আ ন ম সাইফুল ইসলাম, টীম-৭ এর প্রধান হারুনুর রশীদ হারুন, টীম-৮ এর প্রধান লিটন মাহমুদসহ সংশ্লিষ্ট টীমগুলোর সদস্যগণ। সভায় ওয়ার্ড কমিটি গঠনকল্পে ‘সদস্য তথ্য সংগ্রহ ফরম বিতরণ’ কর্মসূচির অগ্রগতি ও টীম সমুহের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রধান অতিথি’র বক্তব্যে আবদুস সালাম বলেন, বর্তমান ফ্যাসিষ্ট সরকারের ভয়াবহ দুঃশাসনে জনগণ এখন অতিষ্ঠ। আওয়ামী কর্তৃত্ববাদী শাসন ও জুলুম-নির্যাতন থেকে জনগণ মুক্তি পেতে চায়। আর এজন্যই দেশের মানুষ বিএনপি’র দিকে তাকিয়ে আছে। বিএনপি দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল, তাই অতীতের মতোই এই দলটি জনকল্যাণের স্বার্থে জনগণকে সাথে নিয়ে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে দৃঢ় প্রতিজ্ঞ। এই লক্ষ্যকে সামনে রেখে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-কে ঢেলে সাজানোর উদ্যোগ নেয়া হয়েছে। যারা আন্দোলন-সংগ্রামে রাজপথে সাহসী ভূমিকা পালন করতে পারবে কেবলমাত্র তাদেরকেই নেতৃত্বে আনা হবে। চটকদারী কথা নয়, অতীতে যারা আন্দোলন-সংগ্রামে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে তাদেরকেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-তে প্রাধান্য দেয়া হবে।