Home জাতীয় বড় বোন জামাই বাড়ি যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থীর মত্যু

বড় বোন জামাই বাড়ি যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থীর মত্যু

52

কলাপাড়(পটুয়াখালী)প্রতিনিধি: বড় বোন জামাই বাড়ি যাওয়ার পথে কলাপাড়া-কুয়াকাটা মহা সড়ক মাইক্রাবাস ও মোটারসাইকেলের মুখামুখি সংঘর্ষে মত্যু হয়েছে মহিবুল্লাহ (২২) নামের এক শিক্ষার্থী। এ সময় আহত হয়েছেন তার ছোট বোন জামাই সজিব (২৫)। মঙ্গলবার রাত আটটার দিকে মাষ্টাবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটেছে। মৃত মহিবুল্লাহ উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাঠালপাড়া গ্রামের শাহাজাহান হাওলাদারের ছেলে। সে বরিশালের চাখার ফজলুল হক কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও মহিবুল্লাহর পারিবারিক সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে ছোট বোন জামাইকে নিয়ে মোটরসাইকেলে যোগে বড় বোম জামাই আলআমিনর বাড়ি লতাচাপলী ইউনিয়নের নয়া মি¯্রীপাড়া গ্রাম যাছিল। এসময় মোটরসাইকেল চালাচ্ছিল ছোট বোন জামাই সজিব। পথ্যিমধ্য কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কর মাষ্টাবাড়ি এলাকায় পীছল বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রাবাসের সঙ্গে তাদের মুখামুখি সংঘর্ষ হয়। এত দু’জনই মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক মহিবুল্লাহকে মৃত ঘাষনা করন। আহত সজিবকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান, এ ব্যপারে প্রয়াজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
উল্লখ্য গত বছর মহিবুলর বড় ভাই মা. সিদ্দিক সাগরে মাছ ধরতে গেলে ট্রলার ডুবিতে সেে নিখাঁজ হয়।পরিবারর দুই ছেলে চার মেয়ের মধ্য এক বছরের ব্যাবধানে দুই ছেলেকে হারিয়ে বাবা শাজাহান হাওলাদার এখন পাগল প্রায়।