Home শোক ও স্মরণ ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতির ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতির ইন্তেকাল

27

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি তানভীর ভূইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া….. রাজিউন)। সোমবার সকাল ৬টার দিকে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শামসুজ্জামান চৌধুরী কানন জানান, তানভীর ভূইয়া গত প্রায় এক বছর যাবত দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। গত দুই সপ্তাহ আগে তিনি অসুস্থ হয়ে পড়লে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে আইসিসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলাকালীন অবস্থায় সোমবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তানভীর ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চরইসলামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম রজব আলী ভূইয়া। তানভীর ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন। এছাড়া জেলার বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বিজয়নগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বাদ যোহর শহরের ট্যাংকের পাড় জামে মসজিদ প্রাঙ্গনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় ও বাদ আসর তার গ্রাম জেলার বিজয়নগর উপজেলার চরইসলামপুরে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।