Home শিক্ষা ও ক্যাম্পাস বুয়েটে শুদ্ধাচার বিষয়ক র‌্যালি অনুষ্ঠিত

বুয়েটে শুদ্ধাচার বিষয়ক র‌্যালি অনুষ্ঠিত

37

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এ “শুদ্ধাচার চর্চা করি, সুশাসন প্রতিষ্ঠা করি, সোনার বাংলা গড়ি” স্লোগানে শুদ্ধাচার বিষয়ক সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ২৮ ডিসেম্বর ২০২৩ সকালে বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ. রশিদ প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয় শুদ্ধাচার বিষয়ক এই র‌্যালি। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার ও মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল জব্বার খাঁন র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে এবং বিশ^বিদ্যালয়ের কার্যক্রমে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে, শুদ্ধাচার, সুশাসন ও জবাবদিহিতা নিশ্চিত করতে কর্মকর্তা-কর্মচারীদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্য মহোদয়।

র‌্যালিতে ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগন, রেজিস্ট্রার, প্রভোস্টবৃন্দ, বিভিন্ন দপ্তরের পরিচালকবৃন্দ, অফিস, ইনস্টিটিউট ও সেন্টার প্রধানগনসহ বিশ^বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।