Home শিক্ষা ও ক্যাম্পাস বিজয় ৭১ হলে শাখা ছাত্রদলের বর্ধিত সভা শেষে দু:স্তদের মাঝে ইফতার বিতরণ

বিজয় ৭১ হলে শাখা ছাত্রদলের বর্ধিত সভা শেষে দু:স্তদের মাঝে ইফতার বিতরণ

67

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে দূস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ কর্মসূচী পালন করেছে বিজয় একাত্তর হল ছাত্রদল। রবিবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে তারা এই কর্মসূচী পালন করেন। এর আগে হল কমিটি বর্ধিতকরণের লক্ষ্যে নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে হলের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

কর্মীসভা শেষে হল ছাত্রদলের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক বিএম কাউসারের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল এলাকায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দুস্তদের মাঝে ইফতার বিতরণ করে তারা।

কর্মসূচির বিষয়ে হল ছাত্রদলের সভাপতি সোহেল রানা বলেন, ইফতার বিতরণ করতে গিয়ে দেখেছি শত শত মানুষের সামান্য খাবারের প্যাকেট দখলের জন্যে প্রচন্ড প্রতিযোগিতা। এতে প্রমাণ হয় অনেকে তাঁদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী কিনতে পারছে না। তবে তারা সকলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করেছে। এই অসহায় জনগণকে সাথে নিয়েই বেগম খালেদা জিয়া প্রতি বছর প্রথম রোজায় ইফতার করতেন, তাই তার আদর্শিক সন্তান হিসেবে আমরা ক্ষুদ্র পরিসরে এই আয়োজন করেছি।

হল ছাত্রদলের সাধারণ সম্পাদক বি এম কাউসার বলেন, আমরা আজকে দু:স্হ মানুষদের নিয়ে ইফতার করেছি। গনতন্ত্রের লড়ায়ে বিজয়ী হয়ে খুব শীগ্রই হল মিলনায়তনে এই আয়োজন করতে চাই।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন হল ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাইফ খান, সিনিয়র যুগ্ম সম্পাদক বজলুর রহমান বিজয়, যুগ্ম সম্পাদক আকিব জাবেদ রাফি, সাংগঠনিক সম্পাদক পলাশ, প্রচার সম্পাদক রুহুল আমিন সবুজ সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন