Home রাজনীতি বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছে দেলদুয়ার উপজেলা আ.লীগ

বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছে দেলদুয়ার উপজেলা আ.লীগ

23

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে দেলদুয়ার উপজেলা আ.লীগ কে হেয় প্রতিপন্ন করতে উদ্দেশ্য প্রণোদিত ভাবে একটি জাতীয় দৈনিক প্রত্রিকায় সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দেলদুয়ার উপজেলা আ.লীগ। শনিবার (৮ জুলাই) যুগান্তর পত্রিকায় ‘দেলদুয়ারে আওয়ামী লীগের জনসভায় যুবলীগের হামলা’ শিরোনামে প্রতিবেদন প্রকাশের পর বিষয়টি গুরুত্ব আরোপ করে দলীয় প্যাডে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংশ্লিষ্ট এলাসিন ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ।

এলাসিন ৫ নং ওয়ার্ড আ. লীগ সভাপতি মো. শফিকুর রহমান খান জানায়, আমার ওয়ার্ডে আ.লীগের কোনো মিটিং হয়েছে এটা মিথ্যা। আমার ওয়ার্ডে কোনো মিটিং হলে ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ অবগত থাকে। কে বা কারা মিটিং করেছে সেটা আমরা জানি না। সেখানে কোনো বিচ্ছিন্ন ঘটনা ঘটে থাকলে সেই দায়ভার আমাদের নয়। প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

এলাসিন ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. শাহিনুর রহমান তালুকদার বলেন, ওই কর্মসূচি সম্পর্কে আমরা কিছুই জানি না। আমরা ইউনিয়ন আ.লীগ কোনো কর্মসূচি দেই নাই। আমার ওয়ার্ড আ.লীগ এই বিষয়ে অবগত নাই। আমার প্রশ্ন কিভাবে সেই কর্মসূচি আ.লীগের হয়! এটি কারো ব্যক্তি কর্মসূচি হতে পারে। যুগান্তর যে হেডলাইন ব্যবহার করে সংবাদ করেছে, সেটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এলাসিন ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জানায়, মুন্সিপাড়ায় যে কর্মসূচি হয়েছে সেটিতে আমাদের আ.লীগের কোনো সম্পৃক্ততা নেই। কোনো অঙ্গ সহযোগী সংগঠন এর নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলো না এবং এই বিষয়ে তারা জানে না। এটা কোনো ভাবেই আ.লীগ কর্মসূচি হতে পারে না।

এ বিষয়ে দেলদুয়ার উপজেলা আ. লীগ সভাপতি মো. ফজলুল হক বলেন, এলাসিন এলাকায় যে কর্মসূচি হয়েছে সেটি উপজেলা আ.লীগ অবগত নয়। সেটি আ.লীগের প্রোগ্রাম না বিধায় সেই দায় আমরা নিবো না। দেলদুয়ার আ.লীগের জনসভায় যুবলীগের হামলা সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন। সেই প্রোগ্রামে আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয় ও তার ছোট ভাই সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করেছে।

উল্লেখ্য, গত শুক্রবার (৭ জুলাই) এলাসিন ইউনিয়নে আ.লীগ নেতা তারেক শামস খান হিমু’র উপস্থিতিতে সিংহরাগী মুন্সিপাড়া মসজিদ সংলগ্ন মাঠে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি’র বিরুদ্ধে কুটক্তি করার প্রতিবাদে যুবলীগ নেতাকর্মীদের হামলা করার অভিযোগ উঠেছিলো। উক্ত আলোচনা সভায় সংশ্লিষ্ট ওয়ার্ড, ইউনিয়ন কিংবা উপজেলার কোনো আ.লীগ নেতা উপস্থিত ছিলেন না।