Home জাতীয় বিয়ে করতে না চাওয়ার বিষপানে প্রেমিকার আত্নহত্যা, প্রেমিক গ্রেফতার

বিয়ে করতে না চাওয়ার বিষপানে প্রেমিকার আত্নহত্যা, প্রেমিক গ্রেফতার

37

মো.পাভেল ইসলাম, রাজশাহী: রাজশাহীর তানোরে বিয়ে করতে রাজি না হওযায় রাবিয়া খাতুন (১৬) নামের এক স্কুল ছাত্রী বিষপানে করে আত্নহত্যা । সে বনগাঁ উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

এই ঘটনায় মৃতের পিতা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে প্রেমিককে আসামি করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার আসামি প্রেমিক চৈরখের গ্রামের আব্দুর রহিমের ছেলে ইমনকে (২০) গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। মৃত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলে আসছিল তাদের ।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) ওই ছাত্রীর পরিবারের কাছে তাদের প্রেমের বিষয়টি জানানো হয়। এ সময় ওই ছাত্রীকে তার বাবা মা তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার কথা জানান। সন্ধ্যায় প্রেমিকা তার প্রেমিককে বিয়ের বিষয়টি মোবাইল ফোনে জানালে প্রেমিক তার প্রেমিকাকে বিয়ে করবেন না বলে জানান।

এরই সূত্র ধরে রাত সাড়ে ১০টার দিকে প্রেমিকা তার প্রেমিকের ওপর অভিমান করে নিজ বাড়িতেই কীটনাশক পান করেন। এ সময় নিজ ঘরে ওই ছাত্রীকে ছটফট করতে দেখে তার মা-বাবা কি হয়েছে জানতে চাইলে, ওই ছাত্রী জানায় সে বিষপানে করেছেন। পরে তার বাবা মা ওই ছাত্রীকে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথে রাত ১টার দিকে সমাসপুর নামক স্থানে ওই ছাত্রীর মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, মৃত ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, মৃত ওই শিক্ষার্থীর বাবার মামলায় প্রেমিক ইমনকে গ্রেপ্তার করে থানা হাজতে রাখা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) তাকে আদালতে প্রেরণ করা হবে।