Home স্বাস্থ্য বিনামূল্যে চোখের ছানি অপারেশনের শুভ উদ্বোধন

বিনামূল্যে চোখের ছানি অপারেশনের শুভ উদ্বোধন

28

রাজশাহী অফিস: বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি বলেন, জাতির পিতার কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগনের দোরগোড়োয় পৌঁছে দিয়েছেন। তিনি কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। জনগণকে স্বাস্থ‌্য সচেতন হয়ে সরকারী সেবা গ্রহণ করতে হবে।

ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি এর শুভ জন্মদিন উপলক্ষ্যে পাবনার সাঁথিয়া চক্ষু হাসপাতালে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ (আশনা) এর উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব‌্যে তিনি এ কথা বলেন।

সাঁথিয়ার শহীদ শেখ রাসেল টেকনিক‌্যাল স্কুল এন্ড কলেজে আয়োজিত মরহুম অধ‌্যাপিকা লুৎফুন্নেছা বেগম স্মৃতি দাবা প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু।

বিকালে সাঁথিয়ায় আয়োজিত বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ম‌্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ডেপুটি স্পীকার। যশোর জেলা মহিলা ফুটবল একাদশ ও টাঙ্গাইল জেলা মহিলা ফুটবল একাদশের ম‌্যাচটি ১-১ গোলে ড্র হয়।

এ সময় অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান ও সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।