Home রাজনীতি কোনো কূটকৌশল করে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না : নির্বাচনী প্রচারণায় বাবলা

কোনো কূটকৌশল করে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না : নির্বাচনী প্রচারণায় বাবলা

21

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা ৪ আসনের জাপা মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, শ্যামপুর-কদমতলীর যে এলাকায়ই গণসংযোগ করতে গিয়েছি সবাই আমাকে বলেছে, সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দেন। অর্থাৎ ভোটারা অবাধ ভোট নিয়ে শঙ্কিত। কিন্তু আমি বলতে চাই, কোনো কূটকৌশল করে ঢাকা ৪ আসনে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না।

বৃহস্পতিবার দিনব্যাপী নির্বাচনী প্রচারণার সময় ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। বাবলা লাঙ্গল মার্কায় ভোট চেয়ে সকালে কদমতলী থানার ৫৩ নং ওয়ার্ডের ঋষিপাড়া ইসলামাবাদ এলাকায় গণসংযোগ করেন। বিকালে শ্যামপুর থানার ৪৭ নং ওয়ার্ডে ডিআইটি প্লট চত্বরে, সন্ধ্যায় জুরাইন রেলগেইট এবং রাতে ৫৪ নং ওয়ার্ডের হাফেজ নগর এলাকায় পথসভা করেন।

বাবলা বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে এবং সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিচ্ছে। কিন্তু সরকার যদি নিরপেক্ষ নির্বাচনে ব্যর্থ হয় তাহলে প্রশ্নবিদ্ধ হবে গণতন্ত্র, প্রশ্নবিদ্ধ হবে সাংবিধানিক ধারা। তাই, দেশ ও গণতন্ত্রের স্বার্থে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন সরকারকে উপহার দিতে হবে।

গণসংযোগকালে বাবলার সাথে আরো উপস্থিত জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, সুলতানা আহমেদ লিপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।