Home সারাদেশ চরভদ্রাসনে পুকুরে গোসল করতে নেমে ডুবে প্রান গেল নৈশ প্রহরীর

চরভদ্রাসনে পুকুরে গোসল করতে নেমে ডুবে প্রান গেল নৈশ প্রহরীর

32

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে উপজেলা এলজিইডি দপ্তরের নৈশপ্রহরী মো. কাউছার বিশ্বাসের (৫৭) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের পুকুরে গোসলে গিয়ে ডুবে যান তিনি।
কাউছার মাগুড়া সদর উপজেলার বাসিন্দা আকবর বিশ্বাসের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে কাউছার উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে তিনি ডুবে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুরের সিড়ির নীচ থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিন্স মাহামুদ পরীক্ষা-নিরীক্ষা শেষে কাউছারকে মৃত বলে ঘোষণা করেন।
কাউছার বিশ্বাসের ছেলে মেহেদী হাসান নাছিম জানান, তাদের গ্রামের বাড়ি মাগুড়া সদরে। বাবার চাকরির সুবাদে মা ও বোন নিয়ে তারা প্রায় ২৩ বছর ধরে চরভদ্রাসনের বিএসডাঙ্গী গ্রামে বসবাস করছেন। তার বাবা একজন হার্টের রোগী ছিলেন।

আসরের নামাজের পরে চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে স্থানীয় হাজীডাঙ্গী মাদ্রাসা কবরস্থানে তার বাবাকে দাফন করা হবে বলে জানান নাছিম।

চরভদ্রাসন উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন বাধঁন বলেন, নৈশপ্রহরী কাউছার বিশ্বাসের মৃত্যু খবর পেয়েছি। তিনি অনেক দিন ধরে এলজিইডিতে কর্মরত ছিলেন।