Home খেলা ” বিজয় দিবস বক্সিং শোডাউন ” ২০২৩’র উদ্বোধন।

” বিজয় দিবস বক্সিং শোডাউন ” ২০২৩’র উদ্বোধন।

42

স্টাফ রিপোটার: মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি ও বক্সিং আ্যাসোসিয়শনের সার্বিক ব্যবস্থাপনায় “বিজয় দিবস বক্সিং শোডাউন” প্রতিযোগিতা-২০২৩’র উদ্বোধনী অনুষ্ঠান সোমবার ( ১৮ ডিসেম্বর ২০২৩) বিকাল ৩ টায় ধানমন্ডির রবীন্দ্র সরোবরে অনুষ্ঠিত হয়। দেশের পেশাদার বক্সারদের নিয়ে আয়োজিত জমজমাট এই উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতার খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন সম্মানিত বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সিনিয়র সদস্য ও আওয়ামিলীগের ক্রীড়া বিষয়ক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোজাফফর হোসেন পল্টু।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল), সাধারণ সম্পাদক, সম্প্রীতি বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন মডেল ও অভিনেতা এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১০ আসনের আওয়ামী পদ প্রার্থী জনাব ফেরদৌস আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি জনাব সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব শাহে আলম মুরাদ, ধানমন্ডি থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি জনাব শেখ মিলি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব সোহেল হায়দার চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি ও বক্সিং আ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির সম্মানিত কর্মকর্তা জনাব আনিসুজ্জামান, জনাব আলী মোল্লা, জনাব কবির হোসেন, জনাব মাসুম বিল্লাহ রাসেল, জনাব মাসুদ জামান, জনাব আতিকুর রহমান সজিব, জনক পরাক আরমান, মোহাম্মদ মেহেদী হাসান, মোঃ শাকিল এবং মোঃ মাশরাফি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি ও বক্সিং আ্যাসোসিয়েশনের সম্মানিত সভাপতি জনাব মোহাম্মদ আসাদুজ্জামান এবং সঞ্চালনা করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি ও বক্সিং আ্যাসোসিয়াশনের সহ সাধারণ সম্পাদক আর কে মন্ডল (রবিন) প্রমূখ।

জমজমাট এই অনুষ্ঠানে বাংলাদেশের ১৭ টি জেলার বক্সারগন অংশগ্রহণ করেন।

বক্সিং শো-ডাউনে হাসান শিকদার লরেন রাজু ইসলামের বিপক্ষে, মোহন আলীর প্রতিপক্ষ মোহাম্মদ হাসিব, সাবিউল ইসলাম লরেন আতিক হাসান রিয়াদের বিপক্ষে, মোহাম্মদ সালমানের প্রতিপক্ষ কিতাব উদ্দিন, ওমর ফারুক লড়াই করেন রাহত খানের বিপক্ষে। আর বৃষ্টি খাতুন, নীলা আক্তারের; জুঁই লিমা, জয়নাব আক্তারের; সানজিদা জান্নাত, শারমিন আক্তারের এবং বীথি আক্তার, মহিনুর আক্তর নদীর বিপক্ষে মারমুখী লড়াই করেন।

হাজারো দর্শক শ্রোতার জয়জয়কার স্লোগানে ভরে ওঠে ধানমন্ডি রবীন্দ্র সরোবর।