Home সারাদেশ বিএফইউজে’র নেতৃবৃন্দের সাথে বরিশাল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএফইউজে’র নেতৃবৃন্দের সাথে বরিশাল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

30

বরিশাল অফিস: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নেতৃবৃন্দের সাথে বরিশালের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ৬ টায় বরিশাল রিপোর্টাস ইউনিটির শহীদ জননী শাহানারা বেগম স্মৃতি মিলনায়তনে এ মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

সভায় বিএফইউজে সভাপতি ওমর ফারুক বলেন, বরিশাল সহ দেশের বিভিন্ন জেলা উপজেলার মফস্বল সাংবাদিকদের বিভিন্ন সমস্যার মধ্যে আছে এবং দেশে সাংবাদিকদের উপর হামলা মামলা নির্যাতন যাতে বন্ধ হয় সে বিষয়ে মতবিনিময় করেন। তিনি আরো বলেন সাংবাদিকদের যাতে ন্যায্য অধিকার সুপ্রতিষ্ঠিত করা হয় ও প্রায় প্রতি দিনই দেশে বিভিন্ন স্থানে সাংবাদিক নির্যাতনের সংবাদ পাওয়া যাচ্ছে, এটা যাতে বন্ধ হয় এ জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্রের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, বিএফইউজের যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, বরিশাল রিপোর্টার ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক মিথুন সাহা, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সভাপতি স্বপন খন্দকার, সাংবাদিক সুশান্ত ঘোষ এবং সাংবাদিক হুমায়ুন কবির প্রমুখ। সভায় বরিশালে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।