Home রাজনীতি বিএনপি-জামাত বাংলাদেশকে সন্ত্রাস -জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করেছিল–ধর্ম প্রতিমন্ত্রী

বিএনপি-জামাত বাংলাদেশকে সন্ত্রাস -জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করেছিল–ধর্ম প্রতিমন্ত্রী

51

ময়মনসিংহ অফিস : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, বিএনপি-জামাত শাসনামলে বাংলাদেশকে পাকিস্তানি ধারায় সন্ত্রাসী -জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সে অবস্থার উত্তরণ ঘটিয়ে দেশকে উন্নয়ন অগ্রযাত্রায় পরিচালিত করছেন। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, বাংলাদেশের এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। কোনোভাবেই যাতে সন্ত্রাস-জঙ্গিবাদ মাথাচাড়া দিতে না পারে সে বিষয়ে জনগণ, জনপ্রতিনিধি, প্রশাসন বিশেষ করে তরুন সমাজকে সজাগ থাকতে হবে।

প্রতিমন্ত্রী আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ১০নং গাইবান্ধা ইউনিয়ন শাখা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত হয়ে আওয়ামী লীগের নেতা কর্মীদের মানুষের সেবা করে যেতে হবে।
আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহিদ সদস্য ও অন্যান্য সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।