Home রাজনীতি বিএনপির নৈরাজ্যঃ আজ যাত্রাবাড়িতে আ’ লীগের শান্তি সমাবেশ

বিএনপির নৈরাজ্যঃ আজ যাত্রাবাড়িতে আ’ লীগের শান্তি সমাবেশ

39

স্টাফ রিপোটার: বিএনপি ও জামায়াতের সকল নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে রাজধানীতে পূর্ব ও দক্ষিনাঞ্চলের অন্যতম প্রবেশপথ যাত্রাবাড়ির চৌরাস্তা শহীদ শেখ রাসেল পার্কের সামনে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ। শান্তি সমাবেশে নেতাকর্মীদের সরব উপস্থিতির মধ্যদিয়ে জনসমুদ্রে রুপান্তরিত করতে মঙ্গলবার রাতে
সমাবেশস্থল যাত্রাবাড়ি পরিদর্শন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা। এসময় দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজকে শহীদ শেখ রাসেল পার্কের সামনে অবস্থান নিতে দেখা গেছে। এ সময় উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না,৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন গেসু ও সাধারণ সম্পাদক আবুল কালাম অনু,৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সবুজ সরকার, ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এনামুল ইসলাম এনামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, বিএনপি- জামায়াতের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে
আজ বুধবার (১ ফেব্রুয়ারি)
বিকেল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর।
এ ছাড়াও সমাবেশে দলের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা বক্তব্য রাখবেন।
এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা-৫ যাত্রাবাড়ী চৌরাস্তায় ১ লা ফেব্রুয়ারী শান্তিপূর্ণ অবস্থান ও সমাবেশ সফল করার করার জন্য ৩১ জানুয়ারি বিবির বাগিচা ১ নং গেট যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ হুমায়ুন কবির।
এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির বলেন, আমাদের বক্তব্য পরিষ্কার, বিএনপি- জামায়াত যেখানেই জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করবে এবং নৈরাজ্যের ষড়যন্ত্র করবে সেখানেই প্রতিরোধ করা হবে। আরেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে আছে এবং থাকবো। তিনি বলেন, সরকারবিরোধী রাজনৈতিক দলগুলোর সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের অব্যাহত উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করবো।