Home প্রচ্ছদ বিএনপির এক দফা নয়াপল্টনের কাঁদা-পানিতে আটকে গেছে: কাদের

বিএনপির এক দফা নয়াপল্টনের কাঁদা-পানিতে আটকে গেছে: কাদের

26

স্টাফ রিপোটার: আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে রাজনীতিতে ,খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, ভূয়া তত্ত্বাবধায়ক ও এক দফার বিরুদ্ধে।বিএনপির এক দফা নয়াপল্টনের কাঁদা-পানিতে আটকে গেছে।আজ শুক্রবার বিকেলে রাজধানীর বায়তুল মোকারমের দক্ষিণ গেটে আওয়ামীলীগের তিন সগযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন তিনি।
তিনিি বলেন, রাস্তা বন্ধ করতে আসলে আপনাদের রাস্তা বন্ধ হয়ে যাবে।কেউ চোখ রাঙাবেন না।আওয়ামীলীগের শেকড় এ মাটির গভীরে।
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ঢাকার রাস্তা বন্ধ করতে আসবে তাদের চলার পথ বন্ধ করে দেবো।দেশি-বিদেশি কেউ চোখ রাঙাবেন না।আমাদের শেকড় এ মাটি গভীরে । আমরা কাউকে পরোয়া করি না। আগুন নিয়ে আসবেন হাত পুড়িয়ে দেবো, ভাংচুর করতে আসবেন হাত গুড়িয়ে দেবো।
তিনি আরও বলেন তারেক জিয়া লন্ডন থেকে ফরমাশ দিচ্ছেন। এখানে ফকরুলরা লাফালাফি করছেন। আমীর খসরু বলেছেন, গণভবন ছেড়ে দিতে হবে। গণভবন কি আপনার বাবার? যতদিন জনগণ চাইবে, শেখ হাসিনা ততদিন গণভবনে থাকবেন।বিএনপি কিছুই করতে পারবে না। ক্ষমতার ময়ূর সিংহাসন বহুদূর। সেটার নাগাল আপনারা পাবেন না।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা হতাশ হবেন না। কারো চোখ রাঙানি শেখ হাসিনা পরোয়া করে না। তিনি প্রয়োজনে জীবন দিবেন, তারপরও বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি ব্যাহত হতে দেবেন না।
যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, শাহজাহান খান,আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন প্রমূখ।