Home সারাদেশ বানারীপাড়ায় আরজেএমএফ সদস্য ও অংশীজনদের সঙ্গে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বানারীপাড়ায় আরজেএমএফ সদস্য ও অংশীজনদের সঙ্গে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

22

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় কমিউনিটি ভিত্তিক বিরোধ মিমাংসার মাধ্যমে ন্যায় বিচার প্রাপ্তিতে জেন্ডার ন্যায্যতাভিত্তিক অভিগম্যতা বৃদ্ধি প্রকল্পের আরজেএমএফ সদস্য ও অন্যান্য অংশীজনদের সঙ্গে উপজেলা পর্যায়ে বার্ষিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ আগস্ট সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী।
নারী নেত্রী ফিরোজা বেগমের সভাপতিত্বে ও নাগরিক উদ্যোগের বরিশালের এরিয়া সমন্বয়কারী সুপ্রিয় দত্তের প্রাণবন্ত সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া থানার উপ-পরিদর্শক ওসমান গণি,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এটিএম মোস্তফা সরদার,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সম্পাদক এস মিজানুল ইসলাম ও প্রেসক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল।
এছাড়াও বক্তৃতা করেন নাগরিক উদ্যোগের বানারীপাড়ার এরিয়া সমন্বয়কারী মোহসীন মিয়া,আরজেএমএফ সদস্য সন্ধ্যা রাণী মিস্ত্রি,মেরিনা পারভীন,খাদিজা বেগম প্রমুখ।

ছবির ক্যাপশনঃ বরিশালের বানারীপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী আরজেএমএফ সদস্য ও অন্যান্য অংশীজনদের সঙ্গে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করছেন।