Home রাজনীতি বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে জার্মানীর অবদান আরো জোরালো হবে: জি এম কাদের

বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে জার্মানীর অবদান আরো জোরালো হবে: জি এম কাদের

54

স্টাফ রিপোটার : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশে নিযুক্ত জার্মানীর রাষ্ট্রদূত আছিম টোষ্টার। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর উত্তরার বাসভবনে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

জার্মানীর রাষ্ট্রদূত এলে তাকে স্বাগত জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এ সময় বন্ধুপ্রতিম দুটি দেশের সামাজিক ও অর্থনৈতিক সহ বিভিন্ন ইস্যুতে আলোচনা করেছেন তারা। এসময় জার্মানীর রাষ্ট্রদূত আছিম টোষ্টার বাংলাদেশ ও জার্মানীর ঐতিহাসিক বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা তুলে ধরেন। জাতীয় পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে জার্মানীর অবদান আরো জোরালো হবে।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর সাথে ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা শেরীফা কাদের এমপি এবং জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলা।