Home শিক্ষা ও ক্যাম্পাস বশেমুরবিপ্রবিতে এক নারী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বশেমুরবিপ্রবিতে এক নারী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

23

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে তিন টায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

মৃত রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নোভা ইয়াসমিন গোপালগঞ্জ এর নবীনবাগ এলাকায় তার স্বামীর সাথে বসবাস করতেন বলে জানা গেছে। তার স্বামীর নাম মো. রাসেল। তিনি একই বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে অধ্যয়নরত ছিল বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. কামরুজ্জামান জানান, আমরা ঝুলন্ত মরদেহ পাই নাই। যার হাসবেন্ড ছিল সে নাকি নামাইছে যতদূর শুনেছি। শুধু আমরাই না পুলিশ ছাত্র যারা গিয়েছে সবাই দেখেছে বিছানার উপর আছে মেয়ে। ছেলেকে পুলিশ হেফাজতে নিয়েছে। মেয়ের ভাই আসতেছে এরপর বিস্তারিত বলা যাবে।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। মেয়ের পরিবারের সাথে আলোচনা করে এ বিষয়ে জানানো যাবে।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শীতল পাল জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ের স্বামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানার নিয়ে যাওয়া হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেছি।