Home রাজনীতি বরিশালের ঘটনা দেশের জন্য অশনিসংকেত–জিয়াউদ্দিন বাবলু

বরিশালের ঘটনা দেশের জন্য অশনিসংকেত–জিয়াউদ্দিন বাবলু

60

মাহাবুবুর রহমান: জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, বরিশালে সদর উপজেলা নির্বাহী কর্মকতার সরকারি বাসভবনে হামলা, আনসার ও পুলিশ সদস্যদের দফায় দফায় গুলি ও সিটি করপোরেশনের কর্মীদের সঙ্গে হামলা সংঘর্ষের ঘটনায় সারাদেশে নাড়া দিয়েছে।

তিনি বলেন, এ নিয়ে সরকারি দলের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থানে রয়েছেন। সরকারের একজন উর্ধ্বতন কর্মকতার নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? বিষয়টি দেশের জন্য অশনিসংকেত।

আজ শনিবার সন্ধ্যায় জাপার কাকরাইল কার্যালয়ে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্থতা কামনায় জাতীয় সেচ্ছাসেবক পার্টি আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, বরিশালের ঘটনায় সাধারণ মানুষ নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। ঘটনার নিরপেক্ষ বিচারের জন্য বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে। তিনি বলেন, করোনার কারনে প্রায় দুই বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জাতিকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের ইতিমধ্যে সরকারের কাছে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানিয়ে বলেছেন, এখনই পরীক্ষামূলক ভাবে হলেও শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে দেওয়া হোক।

দোয়া মাহফিলে সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জাপার প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভুইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম- মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, কেন্দ্রীয় নেতা হুমায়ুন খান, গোলাম মোস্তফাসহ সংগঠনের ন আসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট রাতে রওশন এরশাদের অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।