Home জাতীয় “বঙ্গবন্ধু’র সমাধিস্থলে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন”

“বঙ্গবন্ধু’র সমাধিস্থলে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের শ্রদ্ধা নিবেদন”

39

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের নবগঠিত কার্যনির্বাহী কমিটি জাতির জনকের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেছে।

আজ মঙ্গলবার(২ নভেম্বর) বিকাল ৪ টায় বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত ও ফাতিহা পাঠসহ পুষ্পস্তবক অর্পণ করে।

এসময় বশেমুরবিপ্রবিসাফো কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি শেখ আব্দুর রহিম (ডেইলি বাংলাদেশ) ও সাধারণ সম্পাদক মেজবাহ রহমান (ঢাকা ওয়েভ) ছাড়াও বাকি সদস্যরা উপস্থিত ছিলেন।

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফোর) কমিটির বাকি সদস্যরা হলেন – সহ সভাপতি-১ মিসবাহুল ইসলাম রিয়াদ ( বাংলাদেশ নিউজ টাইমস) , সহ সভাপতি-২ মোঃ রাকিবুল হাসান ( আলোকিত ভোর), যুগ্ম সাধারণ সম্পাদক-১ আল মাহমুদ ( দৈনিক আজকের দর্পণ), যুগ্ম সাধারণ সম্পাদক-২ মোঃ ইউনুসুর রহমান ( বিডি নিউজ টুডে), সাংগঠনিক সম্পাদক রিফাত ইসলাম ( নাগরিক কাগজ), অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আকিক তানজিল জিহান ( যুগবার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় সরকার ( দৈনিক দেশান্তর) ও দাপ্তরিক ফটোগ্রাফার মোস্তাফিজুর রহমান ( সংবাদ প্রতিদিন)।

উল্লেখ, গত রবিবার বশেমুরবিপ্রবিসাফো’র বার্ষিক সাধারণ সভায় ১০ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি সফিকুল আহসান ইমন।