Home খেলা ফুটবল বিশ্বকাপের মঞ্চ মাতাবেন নোরা ফাতেহি

ফুটবল বিশ্বকাপের মঞ্চ মাতাবেন নোরা ফাতেহি

49

ডেস্ক রিপোর্ট: বলিউডে আইটেম কুইন নোরা ফাতেহি। তার নৃত্যের ভক্ত ভারতের গণ্ডি পেরিয়ে বিশ্বজুড়ে। কোনো গানে তার উপস্থিতি মানেই তারুণ্যের উচ্ছ্বাস। সিনেমা তো বটেই, বড় অনুষ্ঠানগুলোতেও নোরা থাকেন সবার আগ্রহে।

এবার তিনি মাতাবেন পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট বা দ্য গ্রেটেস্ট শো অন আর্থ ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চ।

নোরার আগে ফুটবলের এ মঞ্চ কাঁপিয়েছেন বিশ্বের মেগা দুই স্টার পপ গায়িকা শাকিরা ও জেনিফার লোপেজ। তাদের পর নোরা এবার কাতারে অনুষ্ঠেয় ২০২২ বিশ্বকাপের মঞ্চ মাতাবেন বলে খবর পাওয়া গেছে। যা নিয়ে ভারতেও শুরু হয়েছে আনন্দ।

কাতার বিশ্বকাপ উপলক্ষে নোরার জন্য গান তৈরি করেছে ‘রেড ওয়ান’। যারা ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের থিম সং শাকিরার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ প্রযোজনা করেছিল।

ভারতীয় গণমাধ্যমের সূত্রমতে, শুধু নৃত্যই নয়, কাতার বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে হিন্দিতে গানও গাইবেন বলিউডের এই আইটেম সুন্দরী। ফিফা অ্যান্থেম বা মূল সংগীতে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন তিনি। এর মধ্য দিয়ে নোরা এযাবৎকালের সবচেয়ে বড় মঞ্চে নিজেকে প্রমাণ করতে যাচ্ছেন।

জন্মসূত্রে নোরা একজন মরোক্কান। পরিবারের প্রয়োজনে ছাত্রজীবনেই জীবিকার জন্য কানাডায় পাড়ি জমান। এরপর নাটকীয়ভাবে বলিউডে পদার্পণ করে উপহার দেন অসংখ্য জনপ্রিয় আইটেম গান। যেগুলো নোরাকে আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করে দেয়।