Home রাজনীতি ফল উপহার নিয়ে ডেঙ্গু আক্রান্তদের বাসায়-বাসায় এমপি বাবলা

ফল উপহার নিয়ে ডেঙ্গু আক্রান্তদের বাসায়-বাসায় এমপি বাবলা

20

স্টাফ রিপোটার: রাজধানীর জুরাইন এলাকায় প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু আক্রান্তদের মানুষের সংখ্যা। বিশেষ করে কদমতলীর থানার ৫৩ নং ওয়ার্ডে আক্রান্তের সংখ্যা বেশি।

বুধবার নিজ নির্বাচনী এলাকা জুরাইনে ডেঙ্গু জ্বরে আক্রান্ত দলীয় নেতাকর্মীদের শারীরিক খোঁজ নিতে রিকসায় চড়ে একাধিক দলীয় নেতাকর্মীর বাসায় যান জাতীয় পার্টির কো:চেয়ারম্যান ও ঢাকা -৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। একে একে তিনি যান জাতীয় পার্টির কদমতলী থানার যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সুমন, জাতীয় যুব সংহতি কদমতলী থানার আহবায়ক সজিব আহমেদ, জাতীয় পার্টির ৫৩ নং ওয়ার্ডের যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইউনুসের বাসায়।

তিনি প্রত্যোকের শারীরিক খোঁজ খবর নেন এবং ফল উপহার দেন। এই সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংয়গঠনিক সম্পাদক সুজন দে, ৫০ নং ওয়ার্ড জাপার সিনিয়র সহ-সভাপতি জুয়েল ওসমান, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, জাতীয় ছাত্র সমাজের সাবেক কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি শাহ ইমরান রিপন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রনি হাওলাদার ও শ্যামপুর থানা যুব সংহতির সহসভাপতি শাহীন শাহ উপস্থিত ছিলেন।
এ সময় এলাকার স্থানীয় জনসাধারণ ডেঙ্গু মশা প্রার্দুভাব রোধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য সৈয়দ আবু হোসেন বাবলার কাছে দাবী জানালে তিনি বলেন, শুধু ৫৩ নং ওয়ার্ড নয়, আমার নির্বাচনী এলাকার যে সব ওয়ার্ডে এডিশ মশার প্রার্দুভাব বেশি সেখানে বেশি করে স্প্রে ছিটানোর জন্য দক্ষিণ সিটির একাধিক কর্মকতাকে আমি বলেছি। এছাড়া মেয়র দেশের বাইরে যাওয়ার আগেও ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে কার্যকর পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেছি।

বাবলা আরো বলেন, জুরাইনে মশার প্রার্দুভাব যেহেতু বেশি তাই এই এলাকার প্রয়োজনীয় ড্রেন সংস্থার ও যে সকলস্থানে ডেঙ্গু মশার প্রার্দুভাব বেশি তা চিহ্নিত করে দ্রুত কার্যকর ব্যাবস্থা নেওয়ার জন্য আমি ঢাকা দক্ষিণ সিটির মেয়রের প্রতি অনুরোধ করেছি। একই সঙ্গে স্থানীয় কাউন্সিলরকে এই ব্যাপারে আরো উদ্যোগী হওয়ার তাগিদ দেন বাবলা।