Home সারাদেশ ফরিদপুর মহাসমাবেশে বিএনপি নেত্রীর শাহরিয়া ইসলাম শায়লা ব্যাতিক্রমী উদ্দ্যোগ

ফরিদপুর মহাসমাবেশে বিএনপি নেত্রীর শাহরিয়া ইসলাম শায়লা ব্যাতিক্রমী উদ্দ্যোগ

48

দুই দিনব্যাপী বিনামূল্যে পানি বিতরণ

স্টাফ রিপোর্টার: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে আজ ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় গনসমাবেশ। গনসমাবেশে ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছেন নেত্রী শাহরিয়া ইসলাম শায়লা।ফরিদপুরের গনসমাবেশে নেতা কর্মীদের মাঝে গতকাল ও আজকে গনসমাবেশে আগতদের মধ্যে বিনা মূল্যে পানি বিতরণ করলেন বিএনপি নেত্রীবি, কেন্দ্রীয় জাসাসের যুগ্ন আহবায়ক,ফরিদপুর-৪ আসনের ধানের শীষের কান্ডারী শাহরিয়া ইসলাম শায়লা। এ সময় দুইটি ক্যাভাট ভ্যান দিয়ে এই পানি বিতরণ করা হয়।

গনসমাবেশে আগত সবস্তরের জনসাধারণ ও নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। এজন্য শায়লাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তাঁরা বলেন শাহরিয়া ইসলাম শায়লা একজন অভিনেত্রী ও জনবান্ধব নেত্রী। তিনি সবসময়ই জনগণের সমস্যা অনুধাবন করতে পারেন এবং তার মতো সমাধান করার চেষ্টা করেন,সবক্ষনিক পাশে থাকেন। ভবিষ্যতে আমরা এর মতো জনবান্ধব ও তরুণ নেতৃত্ব চাই।

শাহরিয়া ইসলাম শায়লা বলেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর নেতৃত্বে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অংশ হিসেবে আমার এই সামান্য উদ্দ্যোগ,সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। তবে সরকার সৃষ্ট এই সমস্যা সমাধানের জন্য যদি আরো উদ্যোগ নিতে পারতাম তাহলে ভালো লাগত। সাধারণ জনগণ ও নেতৃবৃন্দ গত বৃহস্পতিবার রাত থেকে অনেক কষ্ট করছেন। আমি তাদের এত কষ্ট সহ্য করেও আজকের কর্মসূচি সফল করার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।