ডেস্ক রিপোর্ট: বাংলা চলচিত্রে এ যুগের নায়িকাদের মধ্যে অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার জন প্রিয়তার যে কমতি নেই। নেট মাধ্যমে তার ছবি বা কোনো খবর পেলেই ভক্তরা যে তা সাধরে গ্রহণ করেন। কিন্তু গত বৃহস্পতিবার রাতে লাবণ্যময়ী এই নায়িকার বিয়ের খবর প্রকাশের পর থেকে ভক্তরা তা মানতে পারছেন না।
২ মাস আগেই নাকি নায়িকা বিয়ে করেছেন। পাত্র আকিজগ্রুপের আকিজ গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিন। পড়াশোনা করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।
দ্বিতীয়বার বিয়ে ফেসবুকে পূর্ণিমাকে শুভ কামনা জানিয়েছেন তার প্রাক্তন স্বামী আহমেদ ফাহাদ জামাল। তিনি বলেন, ‘পূর্ণিমার বিয়ের খবর গণমাধ্যমের বরাতে আমিও জেনেছি। তাদের জন্য শুভ কামনা থাকলো। আর আমার সন্তােনের জন্য প্রার্থনা রাখবেন।
ভক্তরা বলছেন, তিনি বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রী। তার বিয়ের খবর এভাবে পাব, তা মানতে পারছি না। তিনি বিয়ে করেন তাতে কোন সমস্যা নাই। কিন্তু তারকারা ভক্তদের কথা চিন্তা করে চলতে হয়। এটা উনার ভাবা উচিত ছিল। তাছাড়া তারকারা যদি বারবার সংসার পরিবর্তন করেন তাদের সমাজেও একটা প্রতিকৃয়া পড়বে বলেও ভক্তরার মন্তব্য বরেন।
২০০৭ সালে চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামাল ভালবেসে বিয়ে করেন পূর্ণিশা। ৩ বছর আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। বিয়ের পরে পূর্ণিমা চলচ্চিত্রে অনেকটাই অনিয়মিত হয়ে পড়েন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তার কোলজুড়ে আসে কন্যা সন্তান আরশিয়া উমাইজা।
-আমাদের সময়.কম