Home সারাদেশ পাংশায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

পাংশায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

40

কে এম মাহমুদ হোসেন, রাজবাড়ী প্রতিনিধ: রাজবাড়ী জেলার পাংশা থানার চাঞ্চল্যকর অপহরণ করে ধর্ষণ মামলার একমাত্র প্রধান পলাতক আসামী মো: লিটন মন্ডল(২৯)’কে পাংশার সুজানগর এলাকা থেকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরন ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল শনিবার ১৪ অক্টোবর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-১৭, তারিখ- ২৬/০৯/২০২৩ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/২০০৩) এর ৭/৯(১)/৩০ মুলে একটি অপহরণ করে একমাত্র প্রধান আসামি ধর্ষণ মামলার এজাহার নামীয় ০১নং পলাতক আসামী মোঃ লিটন(২৯),পিতা- মোঃ আব্দুস সাত্তার, সাং-সুজানগর, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী’কে গ্রেফতার করে।

পরবর্তীতে গত ০৮ সেপ্টেম্বর বিকাল অনুমান সাড়ে ৫টার সময় ঘটনাস্থল রাজবাড়ী জেলার পাংশা থানাধীন হাবাসপুর সাকিনস্থ ১ নং সাক্ষী আব্দুল মালেক মন্ডল, পিতা- মৃত খালেক মন্ডল এর বাড়ীর সামনে পাকা রাস্তাার উপর থেকে ভিকটিমকে ধৃত আসামী তার অপরাপর সহযোগীদের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। আসামীর বিরুদ্ধে একটি অপহরণ করে ধর্ষণ মামলা রুজু হয়। মামলা রুজুর পর হইতেই ধৃত আসামী আত্মগোপনে চলে যায়।

র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ১৪ অক্টোবর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর অপহরণ করে ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র পলাতক আসামী মোঃ লিটন(২৯), গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণের ঘটনার সহিত তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত আসামীকে পরবর্তীতে রাজবাড়ী জেলার পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে।