Home সারাদেশ পঞ্চগড়ের তিন উপজেলায় চেয়ারম্যান নতুন মুখ

পঞ্চগড়ের তিন উপজেলায় চেয়ারম্যান নতুন মুখ

21

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নতুন প্রার্থীরা প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন। গতকাল বুধবার রাতে ভোট গণনা শেষে রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. এনামুল হকের বেসরকারিভাবে ঘোষিত ফল থেকে এ তথ্য পাওয়া গেছে।

ঘোষিত ফলাফল থেকে জানা যায়, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এ এস মো. শাহনেওয়াজ প্রধান। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৯৯৮ ভোট। তিনি পঞ্চগড় সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক মানবসম্পদ উন্নয়ন সম্পাদক। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আমিরুল ইসলাম পেয়েছেন ১৫ হাজার ৩৮৭ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ২৩ দশমিক ১৩ শতাংশ।

তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নিজাম উদ্দিন খান। তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ৮৪০ ভোট। তিনি একজন ব্যবসায়ী। তাঁর কোনো রাজনৈতিক পরিচয় নেই। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলার দেবনগর ইউনিয়ন বিএনপির কার্যনির্বাহী সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া মো. মুক্তারুল হক পেয়েছেন ১১ হাজার ৮৬৫ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ৬৬ দশমিক ১৮ শতাংশ।

এদিকে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আনিছুর রহমান। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭৫৭ ভোট। পঞ্চগড় জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক তিনি। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল ইসলাম পেয়েছেন ২৫ হাজার ৮৮৭ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ৫২ দশমিক ০৭ শতাংশ।