Home রাজনীতি নৈরাজ্য-আগুন সন্ত্রাসীদের লাঠি দিয়ে প্রতিরোধের ঘোষনা সজলের

নৈরাজ্য-আগুন সন্ত্রাসীদের লাঠি দিয়ে প্রতিরোধের ঘোষনা সজলের

39

স্টাফ রিপোটার: বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা নৈরাজ্য-আগুন সন্ত্রাস করলে লাঠি দিয়ে প্রতিরোধের ঘোষনার দিয়েছেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। তিনি বলেন,বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাসের মাধ্যমে এ দেশের হাজারো মানুষ পুড়িয়ে হত্যা করেছে। তাদের নৈরাজ্য-সন্ত্রাস আর সহ্য করা হবে না। এখন থেকে যেখানেই বিএনপি-জামায়াত কর্মসূচির নামে নৈরাজ্য করবে, সেখানেই তাদের প্রতিরোধ করা হবে।
শুক্রবার (২৭অক্টোবর) বিকেলে ৬৬ নং ওয়ার্ডের ডগাইর এলাকায় আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদের উন্নয়ন-প্রচারপত্র বিতরন ও বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, নির্বাচনী গণসংযোগে তিনি এমন হুসিয়ারি দেন। এই অনুষ্ঠানের আয়োজন করে ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠন। পরে প্রায় ২ হাজার নেতাকর্মী নিয়ে একটি বিশাল শোভা যাত্রা মাধ্যমে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করা হয়।
ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেন, আপনাদের নিশ্চয় মনে আছে, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করার জন্য বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা, মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাদের হাত থেকে রক্ষা পায় পায়নি বাসের মধ্যে ঘুমিয়ে থাকা হেলপার-সুপারভাইজারও। এই আগুন সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠতে চায়। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্য রাজপথেই মোকাবিলা করতে হবে। তিনি বলেন, ২৮ অক্টোবরে যাতে বিএনপি জামাত কোনো যড়যন্ত্র ও দেশের ক্ষতি করতে না পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে। একই দিনে যাতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ সঠিকভাবে পালন করতে পারি সে লক্ষ্য নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। এ সময় জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে নৌকায় ভোট চেয়েছেন আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।
এসময় আরও উপস্থিত ছিলেন, ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামল, সাধারণ সম্পাদক রায়হান জামিল রিপন, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোবারক সাউদ, ৬৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: সোহেল খান, ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ অপু, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু ও ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নজরুল ইসলাম নিপু, সানারপাড় ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বামৈল উত্তর ইউনিটের সভাপতি নাসির উদ্দীন, ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান প্রমূখ।