Home সারাদেশ ৭০ হাজার টাকার জন্য বোনকে জবাই করেছে ভাই

৭০ হাজার টাকার জন্য বোনকে জবাই করেছে ভাই

136

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার ভোলাগঞ্জ গ্রামে আর্থিক লেনদেনের জেরে বোন হনুফা আক্তারকে আপন ভাই মোস্তফা ধারালো দায়ের কোপে গলা কেটে ফেলেছে। শুক্রবার জুম্মার নামাজের পর এ ঘটনার সূত্রপাত। মোস্তাফা(৪০) মধ্যনগর উপজেলার মৃত আব্দুল খালেকের ছেলে।হনুফার স্বামী রেনু মিয়া । তার শশুরবাড়ী পাশ্ববর্তী উপজেলা তাহিরপুর।

হনুফার কাছ থেকে তার বড় ভাই ৭০ হাজার টাকা ধার নিয়েছিল। বারবার টাকা ফেরত দেয়ার কথা বললোও সে তার বোনকে টাকা ফেরত দেয়নি। বরং হনুফাকে নানান হুমকি দামকি দেয় মোস্তফা।
প্রত্যক্ষদর্শী বরাতে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের পর হনুফা ৭০ হাজার পাওনা টাকা চাইলে মোস্তফা উত্তেজিত হয়ে যায়। এক পর্যায়ে সে উত্তেজিত হয়ে তার স্ত্রী আলপনা ( ৩০) ও তার ছেলে আজিজুল (১৮) সহযোগিতায় ঘরের বারান্দায় হনুফাকে ফেলে দাড়ালো দা দিয়ে গলা কেটে ফেলে।

ঘটনার পরপরই মধ্যনগর থানা মধ্যনগর থানা পুলিশ আসামীকে আটক করে। ভিকটিমকে চিকিৎসার জন্য পাশ্ববর্তী কলমাকান্দা হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে।
মধ্যনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ এমরান হোসেন বলেন, অভিযুক্ত ভাইকে দারালু দাও সহ আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়া দিন রয়েছে।