Home খেলা নারী ফুটবল দল বাছাইপর্বে অংশগ্রহণ করতে না পারায় অসন্তোষ

নারী ফুটবল দল বাছাইপর্বে অংশগ্রহণ করতে না পারায় অসন্তোষ

25

স্টাফ রিপোটার: একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৩০তম বৈঠক আজ কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
কমিটির যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে বাংলাদেশ ক্যারম ফেডারেশন সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া, বিগত ২৯তম বৈঠকে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়।

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল প্যারিস অলিম্পিক বাছাইপর্বে অংশগ্রহণ করতে না পারায় স্থায়ী কমিটি অসন্তোষ প্রকাশ করেন এবং বাফুফে সভাপতির বক্তব্য সরকার এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভাবমূর্তি নষ্ট করেছে বিধায় এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যাখ্যা চাওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও অতিরিক্ত সচিব, যুব ও ক্রীড়া অধিদপ্তরের মহাপরিচালক, বিভিন্ন সংস্থা প্রধানগণসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।