Home জাতীয় নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ব ক্রীড়া দিবস পালিত

নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ব ক্রীড়া দিবস পালিত

37

তিতাস,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় বিশ্ব ক্রীড়া দিবস-২০২২ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় র‍্যালী উপজেলা পরিষদ চত্বরের প্রধান সড়ক হয়ে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। র‍্যালী শেষে উপজেলার বড়াল সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।
উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ক্রীড়া সংস্থার সহ সভাপতি ইউনুচ আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ক্রীড়া সংস্থার সদস্য নুরুল ইসলাম ঠান্টু, ক্রীড়া সংস্থার সদস্য ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আনিছুর রহমান।

এছাড়া উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুক্তা, রবিউল আলম রুবন, কোষাধ্যাক্ষ রাশেদুল আলম, উপজেলা ছাত্রলীগের সম্পাদক শহিদুল মোল্লা, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মহসিন আলী প্রমুখ।

সভায় বাগাতিপাড়ায় খেলাধুলার মান উন্নত করার লক্ষ্যে নানাবিধ বিষয়ে আলোচনা করেন উপস্থিত বক্তারা। পরিশেষে সকলের সু-স্বাস্থ্য কামনা করে আলোচনা সভার সমাপ্তি করেন অনুষ্ঠানের সভাপতি।