Home রাজনীতি নাগরপুরে তৃণমূল পর্যায়ে দলকে চাঙা করতে পথসভায় বিএনপি নেতা লাভলু

নাগরপুরে তৃণমূল পর্যায়ে দলকে চাঙা করতে পথসভায় বিএনপি নেতা লাভলু

110

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে তৃণমূল পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের চাঙা করতে ও চূড়ান্ত আন্দোলনের বার্তা জনসাধারণের মধ্যে পৌঁছে দিতে পথসভা করেছেন বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু। বুধবার ও বৃহস্পতিবার (১৯ ও ২০ জুলাই) বিকালে উপজেলার সহবতপুর, ভারড়া, বেকড়া ও সলিমাবাদ সহ বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে বিভিন্ন বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়। দলীয় সূত্র জানায়, সরকার পতন ও যুগপতের নতুন কর্মসূচি বিবেচনায় শোডাউন করে তৃণমূলের নেতাকর্মীদের চাঙা করা ও নিজেদের শক্তিমত্তার পরিক্ষা করতেই এই পথসভার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় ছাত্রদল সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, টাঙ্গাইল জেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও বর্তমান নাগরপুর উপজেলা বিএনপি সম্মানিত সিনিয়র সদস্য রবিউল আওয়াল লাভলু বলেন, আমাদের এই পথসভা কোনো নির্বাচনী সভা নয়, এটি হচ্ছে বিএনপি নেতাকর্মী ও জনগণকে ঐক্যবদ্ধ করার সভা। বর্তমান সরকারের জুলুম-অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। যারা দলকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ না করে নমিনেশন কেন্দ্রিক বিভিন্ন পোস্টার দিয়ে জনসাধারণকে বিভ্রান্ত করছে তাদের ধিক্কার জানাই। আন্দোলন প্রসঙ্গে তিনি আরও বলেন, এই সরকারকে পদত্যাগ এবং নির্বাচন কমিশন ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

উক্ত পথসভায় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক সেলিম মিয়া, সহ সভাপতি নিয়ামত আলী সুইট, সাবেক জিএস ইকবাল কবির রতন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, উপজেলা যুবদল সদস্য সচিব রফিকুল ইসলাম দিপন, হাবিবুর রহমান হাবিব, আরিফুল ইসলাম নবা, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহ্বায়ক নূরুজ্জামান রানা, সহবতপুর ইউনিয়ন বিএনপি সভাপতি আলাউদ্দিন আলাল, সাধারণ সম্পাদক জিকরুল হাসান পিয়াস, মাসুদজ্জামান মামুন, সদস্য শামসুল, উপজেলা তাতী দল সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক লালন হোসেন, উপজেলা ওলামা দল সভাপতি আবু বকর সিদ্দিক, উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সহ বিএনপি, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।