Home শিক্ষা ও ক্যাম্পাস নটরডেম কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে জাবিতে প্রচারণা সভা

নটরডেম কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে জাবিতে প্রচারণা সভা

33

জাবি প্রতিনিধি : দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নটরডেম কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে উৎসবের অংশ হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ( জাবি) এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় আইআইটি সেমিনার রুমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে নটমডেম কলেজের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাদার হেমন্ত ফিউজ রোজারিও।  তিনি বলেন আমাদের এই ৭৫ বছর পূর্তি উৎসব আপনাদের জন্য আপনারা সকলে অংশগ্রহণ করার মাধ্যমে সফল করুন। এছাড়া তিনি সবার একটি ডাটাবেইজ তৈরীর আশ্বাস দেন।
এ সময় জাবির গণিত বিভাগের শিক্ষক সুশান্ত কুমার রায় বলেন -ঐতিহ্যবাহী নটরডেম কলেজের এর ৭৫ বছর পূর্তি উৎসব হতে যাচ্ছে এ খবর  আমাদের জন্য অত্যন্ত আনন্দের। এর মাধ্যমে আমরা যারা নটরডেমিয়ান আছি তাদের মধ্যে ভ্রাতৃত্ব বোধ বৃদ্ধি পাবে। সবাই একসাথে মিলিত হতে পারবো। আমি বলবো সবাইকে এ প্রোগ্রাম অংশগ্রহণ করার জন্য। সাথে
অধ্যাপক এম শামীম কায়সার ও এ উৎসবকে সাধুবাদ জানান

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে অধ্যয়নরত ৪৯তম আর্বতনের শিক্ষার্থী, সাবেক নটর ডেমিয়ান মোঃ নাঈমুর রহমান নাঈম বলেন, নটরডেম কলেজের ৭৫ বছর পূতি উপলক্ষে  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রচারণা সভায় কলেজ এর প্রিন্সিপাল ড. হেমন্ড পিউস রোজারিও উপস্থিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও স্বাগতম। আশা করি ৭৫ বছর পূর্তি উৎসব আমাদের জন্য ইতিবাচক ও গুরুত্ববহ হয়ে উঠবে।

এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক মো. শফিক- উর- রহমান,অধ্যাপক মোহাম্মদ কামাল হোসেন, অধ্যাপক এম শামীম কায়সার, অধ্যাপক মোাহাম্মদ শহীদুল ইসলাম, অধ্যাপক মো. এজহারুল ইসলাম, সহযোগী অধ্যাপক দেবাশীষ সাহা, আবু সাঈফ মো. মুনতাকিমুল বারী,সহযোগী অধ্যাপক , মো. রনি হোসাইন, সহকারী অধ্যাপক, , মো. সাব্বির আহম্মেদ,সহকারী অধ্যাপক কানন কুমার সেন।

উল্লেখ্য যে আগামী বছর জানুয়ারী শেষের দিকে নটরডেম কলেজের ৭৫ বছর পূর্তি উৎসবের আয়োজন করা হবে।