Home সারাদেশ দৌলতপুর সীমান্তে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ ও গুলিবর্ষন : গুলিবিদ্ধসহ আহত-২

দৌলতপুর সীমান্তে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ ও গুলিবর্ষন : গুলিবিদ্ধসহ আহত-২

27

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আব্দুল বারেক (৫০) ও মিন্টু (৩২) নামে দু’জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন চল্লিশপাড়া গ্রামে সংঘর্ষ ও গুলিবর্ষনের এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুরে আমজাদ মস্তান ও আইয়ুব মেম্বরের লোজনের মধ্যে তর্কাতর্কি ও মারধরের ঘটনা ঘটে। এতে আব্দুল বারেক নামে একজন সড়কির আঘাতে আহত হোন। এরই জের ধরে রাতে চল্লিশপাড়া এলাকার আস্তুলের খালের দুইপাড়ে দুইপক্ষ সশস্ত্র অবস্থায় মুখোমুখি হয়ে একে অপরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলির শব্দে এলাকায় আতংক ও উত্তেজনা ছড়িয়ে পড়ে। গুলিতে মিন্টু পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই উভয়পক্ষ গোলাগুলি বন্ধ করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। উভয়পক্ষ অন্তত ৮-১০ রাউন্ড গুলিবর্ষন করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
সংঘর্ষ ও গুলিবর্ষনের ঘটনার বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে আমজাদ হোসেন ও বিএনপি নেতা আইয়ুব মেম্বরের (সাবেক মেম্বর) লোকজনের মধ্যে সংঘর্ষ ও একে অপরকে লক্ষ্য করে গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। তবে গুলিতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি বলে তিনি জানান।
সংঘর্ষ ও গোলাগুলির বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, এ ধরনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে গোলাগুলির কোন সত্যতা পাওয়া যায়নি বলে তিনি উল্লেখ করেন।