Home জাতীয় দৌলতপুরে মথুরাপুর পশুহাটের জায়গা দখলের অভিযোগ

দৌলতপুরে মথুরাপুর পশুহাটের জায়গা দখলের অভিযোগ

56

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর পশুহাট ও তহহাটের জায়গা দখল করে দোকানঘর নির্মাণের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) সরোজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে দখল করা জায়গায় ঘর নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছেন।
জানাগেছে, উপজেলার মথরাপুর পশুহাট ও তহহাটের জায়গায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতার নির্দেশে একই এলাকার সুমন, আনারুল, বজলু দেওয়ান, নজরুল মিয়া, উজ্জল হোসেন, হান্নান, তোতা মিয়া, তাহাজ উদ্দিন, ইউসুফ মোল্লা, মঙ্গল মিয়া, মামুন, সিদ্দিক মন্ডল, স্বাধীন মন্ডল ও বিপ্লব সহ একটি চক্র রাতের আধাঁরে হাটের জায়গা দখল করে ঘর নির্মাণ করে। রাতের আধাঁরে মথুরাপুর পশু ও তহহাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে অবৈধ দখলদারদের দোকানঘর নির্মাণ কাজ বন্ধ করে দেন।
এ বিষয়ে গতকাল দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু’র সাথে যোগাযোগ করা হলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, এলাকার কতিপয় প্রভাবশালীরা বিগত দিনে বিভিন্ন সময়ে দোকানঘর পজিশন জোরপূর্বক দখল করেছে তাদের সকলকে এর আওতাভুক্ত আনা হবে। পাশাপাশি অবৈধ দখলদারদের ঘর ভেঙে দেওয়া হবে।
এদিকে মথুরাপুর পশু হাট ও তহহাটের জায়গায় নির্মাণ করা দোকান ভেঙে খালি করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।