Home রাজনীতি দেশজুড়ে ৩ দিনব্যাপী শান্তি সমাবেশের ডাক যুবলীগের

দেশজুড়ে ৩ দিনব্যাপী শান্তি সমাবেশের ডাক যুবলীগের

20

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী ২৫, ২৬ ও ২৮ ফেব্রুয়ারি দেশব্যাপী শান্তি সমাবেশের ডাক দিয়েছে আওয়ামী যুবলীগ। শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন সংগঠনের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,আগামী ২৫ ফেব্রুয়ারি (শনিবার) দেশের সব জেলা-মহানগরে শান্তি সমাবেশ, ২৬ ফেব্রুয়ারি (রোববার) দেশের প্রতিটি উপজেলা বা থানা ও পৌরসভায় ও ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দেশের সব ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। তবে কিশোরগঞ্জ জেলার ইউনিয়নসমূহ ব্যতীত।
এ বিষয়ে কথা হয় ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা’র সঙ্গে। তিনি বলেন, যুবলীগ সব সময় অন্যায়, অত্যাচার, অবিচারের বিরুদ্ধে আন্দোলন করেছে। তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি দেশজুড়ে আবারো সহিংসতা-নৈরাজ্য করছে। স্বাধীনতাবিরোধীদের আশ্রয়-প্রশ্রয় দেয়া এই দলটি ইতিমধ্যে সাধারণ মানুষের সমর্থন চেয়ে ব্যর্থ হয়ে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যুবলীগ রাজপথে থেকে সব ষড়যন্ত্র প্রতিহত করবে। বিএনপিকে বিলুপ্ত প্রাণী ডাইনোসরের সঙ্গে তুলনা করেন তিনি। তিনি বলেন, ডাইনোসরের মতো হিংস্রতার কারণে একসময়ের বড় দল বিএনপি ধ্বংস হয়ে যাবে। শুধু তাই নয়, আগামীতে দেশের কোথায়ও যাতে বিএনপি-জামায়াত নৈরাজ্য-সহিংসতা করতে না পারে সেজন্য আমরা কর্মসূচি দিয়ে মাঠে আছি এবং থাকবো।