Home রাজনীতি দূর্নীতিবাজ, টাকা পাচারকারী ও অসাধু ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে: বাবলা।

দূর্নীতিবাজ, টাকা পাচারকারী ও অসাধু ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে: বাবলা।

26

স্টাফ রিপোটার: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দঃ এর সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এম পি বলেন, সরকার দূর্নীতিবাজ, টাকা পাচারকারী ও অসাধু ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে।তিনি আজ রাজধানীর মীরহাজীরবাগ তামিরুল মিল্লাত মাদ্রাসা মিলনায়নতনে ৫১ নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত দো’আ ও ইফতার মাহফিল আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি আরও বলেন, দূর্নীতিবাজ ও পাচারকারী চক্র হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশকে দেউলিয়া করার ব্যবস্থা করেছে। আর অসাধু মুনাফাখোর ব্যবসায়ীরা সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কৃত্রিম সংকট তৈরি করে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে নিয়ে জনদুর্দশা সৃষ্টি করেছে। সরকার এদের নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। কোথাও কোথাও সরকারি দলের লোকজনকে এতে সামিল হতে দেখা যায়”। তিনি এই অবস্থা থেকে পরিত্রাণ পেতে আগামী জাতীয় নির্বাচনে লাঙ্গলে ভোট দেওয়ার আহবান জানান।

শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি মোঃ কাওসার মোল্লা’র সভাপতিত্বে এই মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দঃ এর সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল। জাহিদ হাসান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
দো’আ মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, ঢাকা মহানগর দঃ জাতীয় কৃষক পার্টির সভাপতি মোঃ হইল হোসেন ।