Home সারাদেশ দিনে বাসের হেলপার, রাতের দুধর্ষ ছিনতাইকারী। ভাঙ্গায় ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার।

দিনে বাসের হেলপার, রাতের দুধর্ষ ছিনতাইকারী। ভাঙ্গায় ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার।

96

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: দিনে বাসের হেলপার, রাতের দুর্র্ধষ ছিনতাইকারী ও ভয়ঙ্কর অপরাধী , এই ছিনতাই চক্রের ডজনখানি সদস্য সক্রিয় রয়েছে ভাঙ্গা রেলস্টেশন ও হাইওয়ে এক্সপ্রেস সড়ক এলাকায়। তারা দিনে বাসে হেলপার ও রাজমিস্ত্রি শ্রমিক হিসাবে কাজ করে থাকেন।

ফরিদপুরের ভাঙ্গায় ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাকু, ৩টি মোবাইল ও নগদ পনরশত টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে ভাঙ্গা থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, পূর্ব হাসামদিয়া গ্রামের আক্কাস শেখের পুত্র দলনেতা জসিম শেখ(৩৩), তার সহযোগী একই গ্রামের হারুন মাতুব্বরের পুত্র পাপ্পু মাতুব্বর(২০) ও পশ্চিম হাসামদিয়া গ্রামের ওবায়দুর মিয়ার পুত্র সাকিব মিয়া (২৫)।
মঙ্গলবার দুপুরে এদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে আমাদের কাছে অভিযোগ আসছে, অনেকের নিকট থেকে টাকা মোবাইল ছিনতাই করছে একটি চক্র। যাত্রীরা রাতের বেলা দেশের বিভিন্ন জেলা থেকে এসে ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস সড়কে নামেন যাত্রীরা। এরপর ভাঙ্গা রেলস্টেশনে ট্রেনে যাতায়াতের জন্য অনেক যাত্রীদের রাতে চলাচল করতে হয়। এই সুযোগে ছিনতাইকারী চক্রের সদস্যরা চাকু নিয়ে সড়কে ছিনতাই করে হাতিয়ে নেয় মোবাইল টাকা পয়সা ও মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যায় তারা । গ্রেফতারকৃত ৩ জন আসামির বিরুদ্ধে হাফ বর্জন মামলা রয়েছে।
ছিনতাইকারীরা অপরাধ আড়াল করতে কৌশলে পুলিশকে বোকা বানিয়ে তারা দিনে গাড়ির হেলপার ও কখন রাজমিস্ত্রির কাজও করে। রাতে তারা হয়ে ওঠে ভয়ংকর অপরাধী। গ্রেফতারকৃত তিন আসামি ছিনতাই করার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দী দিয়েছে। এই দলের আরো বেশ কিছু সদস্য রয়েছে, তাদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে । এই ছিনতাই চক্রের সদস্য গুলো গ্রেফতার হলে, ছিনতাই, চুরি সহ সকল অপরাধ কমে যাবে।