Home সাহিত্য ও বিনোদন তাহলে কী দ্বিতীয় বিয়ে করলেন অপু বিশ্বাস!

তাহলে কী দ্বিতীয় বিয়ে করলেন অপু বিশ্বাস!

64

ডেস্ক রিপোর্ট: সাম্প্রতিক গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে শাকিব-বুবলী-অপু বিশ্বাস নিয়ে মাতামাতি কম হয়নি। এবার কলকাতায় পুজোতে অপুর সাজ নিয়ে দেখা দিয়েছে নতুন প্রশ্ন। আর অভিনেত্রীর এই সধবা সাজ মাথা ভর্তি সিঁদুর দেখে তার বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।
চলতি মাসে দূর্গাপুজো উপলক্ষ্যে পঞ্চমীর দিন নিজের দেশ ছেড়ে কলকাতায় গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এখনও এখানেই আছেন। তবে পুজোয় শুধু ঠাকুর দেখা নয়, নিয়ম মেনে শোভাবাজার রাজবাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন অভিনেত্রী। আর বিজয়াতে সাদার ওপর লাল সুতোর কাজ করা শাড়ি, সাথে কন্ট্রাস্টে ব্লাউজ, হাতে শাখা পলা, গলায়, কানে মানানসই সোনার গয়না। মাথা ভর্তি সিঁদুর নিয়ে মাকে বরণ করে খুব করে সিঁদুরও খেলেছেন অভিনেত্রী। আর অভিনেত্রীর এই সধবা সাজ মাথা ভর্তি সিঁদুর দেখে তাঁর বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।
কারণ ২০১৮ সালে ২২ নভেম্বর অভিনেতা শাকিব খানের সাথে বিচ্ছেদ হয় অভিনেত্রীর। তারপর থেকে বর্তমানে সিঙ্গেল অভিনেত্রীর মাথায় সিঁদুর দেখেই সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সবার প্রশ্ন, বিচ্ছেদের পর কার নামে সিঁদুর পড়ছেন অভিনেত্রী? তাহলে কী দ্বিতীয়বার বিয়ে করলেন অপু বিশ্বাস!
যদিও তা নিয়ে কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে ঠাকুর বিসর্জনের পর অভিনেত্রীকে তার এবং বর্তমানে তার প্রাক্তন স্বামী শাকিব খান ও শবনম বুবলির প্রেম নিয়ে প্রশ্ন করতেই অভিনেত্রী জানান, ‘এগুলো ব্যক্তিগত বিষয়, এগুলো আমি এড়িয়ে যেতে চাই’।
উল্লেখ্য, ২০০৮ সালে গোপনে শাকিব খানকে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন অপু। কাঁদতে কাঁদতে শাকিবের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছিলেন বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী। জানিয়েছিলেন, শাকিব তার সন্তানকে লোকসমাজে স্বীকৃতি দিচ্ছে না। তার পাঁচ মাস পর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর নানা অভিযোগ তুলে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনিভাবে পথ আলাদা হয় দুজনের।

তারপর থেকে অপুর জীবনে কেউ আসার খবর না মিললেও সম্প্রতি প্রকাশ্যে এসেছে শাকিব খানের দ্বিতীয় বিয়ে। জানা গেছে, নায়িকা শবনম বুবলীর সাথে অপুর মতোই গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা। এমনকি গোপনে সন্তানের জন্মও দিয়েছেন বুবলী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছেলে ও স্বামীর ছবি পোস্ট করে সব গোপনীয়তা প্রকাশ্যে এনেছেন বুবলী।