Home রাজনীতি জাতীয় সাংবাদিক ঐক্য নামে একটি সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ

জাতীয় সাংবাদিক ঐক্য নামে একটি সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ

64

স্টাফ রিপোটারঃ সাংবাদিকদের ঐক্য, পেশাগত দক্ষতা উন্নয়ন এবং দাবি আদায়ের সংগ্রামে অংশ নেয়ার প্রত্যয়ে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে) নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জুন) দুপুরে রাজধানীর বনানীস্থ একটি মিলনায়তনে উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে) এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে) এর সম্মানিত প্রধান উপদেষ্টা হয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে) এর আহ্বায়ক করা হয়
সিনিয়র সাংবাদিক খন্দকার দেলোয়ার জালালী (নতুনবাংলা টুয়েন্টিফোর), যুগ্ম আহ্বায়ক – রীনা আকতার তুলি (দৈনিক যুগান্তর), কাজী রফিক (ঢাকা মেইল), কামরুল হাসান শিশির (দৈনিক স্বাস্থ্য শিক্ষা) ও মোহসীন কবির (টিবিএন টুয়েন্টিফোর) এবং সদস্য সচিব মিজান আহমেদ (এসএ টিভি)।
এছাড়া সদস্য সালাহউদ্দিন চৌধুরী ( দৈনিক বাংলাদেশের খবর)
, বেলাল হোসেন রাজু (ঢাকা মেইল), তাইফুর রহমান তুহিন (এসএটিভি), মোস্তাফিজুর রহমান (দৈনিক ইত্তেফাক), মহিবুল কাদের, রাজু মাহমুদ (মাইটিভি), শরিফুল সাগর (আরটিভি), আবু জাফর মোঃ সালেহ (ঢাকা মেইল), আব্দুল কাইয়ুম (একে সালমান) যুগান্তর, কামরুল হাসান (মানবজমিন, সাভার), আহমেদ সোহান সিরাজী (ঢাকা মেইল, সাভার), রেজাউল ইসলাম বাবু (এসএটিভি, রংপুর), আশিকুর রহমান ডিফেন্স (এসএটিভি, লালমনিরহাট), জাকির মাহমুদ সেলিম (মানবকন্ঠ, পটুয়াখালী), মুজাহিদুল ইসলাম নান্নু, (গ্লোবালটিভি, পটুয়াখালী) ও রিপন মাহমুদ (নতুনবাংলা টুয়েন্টিফোর)।