Home সারাদেশ তালা উপজেলা চেয়ারম্যান নির্বাচন করার ঘোষনা- সরদার মশিয়ার রহমান

তালা উপজেলা চেয়ারম্যান নির্বাচন করার ঘোষনা- সরদার মশিয়ার রহমান

16

নজরুল ইসলাম, তালা, সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সরদার মশিয়ার রহমান।

শুক্রবার (১২ জানুয়ারী) বিকালে তালা প্রেসক্লাবে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সরদার মশিয়ার রহমান বলেন, ছাত্ররাজনীতির মাধ্যমে আমার রাজনীতিতে পদার্পণ। আমি দীর্ঘদিন তালা উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। এরপর ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করি। এসময় দলমত নির্বিশেষের ভোটে ব্যাপক ব্যবধানে জয়লাভ করি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছি। আমি একজন সাংবাদিক বান্ধব মানুষ। আপনাদের সুখে দুঃখে আমি পাশে ছিলাম। এই কর্মজজ্ঞে আমি আপনাদের পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

তালা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুল ইসলাম, সহ-সভাপতি এম এ ফয়সাল, যুগ্ম-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপ্পী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, তালা রিপোটার্স ক্লাবের অর্থ সম্পাদক কে এম শাহীনুর রহমান, তালা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ অর্জুন বিশ^াস, প্রচার সম্পাদক সেকেন্দার আবু জাফর বাবু, ক্রিড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সদস্য কাজী লিয়াকত হোসেন, তাপস সরকার, শেখ বিল্লাল হোসেন, সুমন রায় গনেষ, মুকুল হোসেন প্রমুখ।

এরআগে তিনি বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠান করে মুসুল্লিদের সহযোগীতা কামনা করেন এবং জুম্মার নামাজের পরে পিতা-মাতার কবর জিয়ারত করে নির্বাচনের মূল আনুষ্ঠানিকতা শরু করেন।