Home শিক্ষা ও ক্যাম্পাস ঢাবি অফিসারদের জন্য কর্মশালা অনুষ্ঠিত

ঢাবি অফিসারদের জন্য কর্মশালা অনুষ্ঠিত

37

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং-এর উদ্যোগে ১৯ ফেব্রুয়ারি সামাজিক বিজ্ঞান অনুষদের মুজাফফর আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের গুণগত মান ও দক্ষতা বৃদ্ধি’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
সেন্টারের পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় “ফাইল ম্যানেজমেন্ট” বিষয়ে অতিরিক্ত সচিব মো. জাফর ইকবাল, “শিক্ষক/কর্মকর্তা/কর্মচারী নিয়োগ বোর্ডের নথি প্রস্তুত সংক্রান্ত” বিষয়ে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, “কর্মকর্তার পালনীয় কোড অফ কন্ডাক্ট” বিষয়ে বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক এ বি এম আশরাফুজ্জামান এবং “ঢাকা বিশ্ববিদ্যালয় অর্ডার-এর ভিত্তিতে কর্মকর্তার পালনীয় দায়িত্ব” বিষয়ে বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার বক্তব্য প্রদান করেন। কর্মশালা সঞ্চালন করেন সেন্টারের অতিরিক্ত পরিচালক ড. এ.টি.এম সামছুজ্জোহা।
উল্লেখ্য, সেন্টার অফ এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং উচ্চশিক্ষায় সফলতা অর্জনের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য ধারাবাহিক কর্মশালার আয়োজন করে আসছে।