Home খেলা ঢাবিতে আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

ঢাবিতে আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

36

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা আজ ৩ জানুয়ারি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন ও টেবিল টেনিস কমিটির সভাপতি অধ্যাপক ড. গোলাম রব্বানীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলী বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড জোরদার করার উপর গুরুত্বারোপ করে বলেছেন, সহশিক্ষামূলক কার্যক্রম শিক্সঅর্থীদের মানবিক মূল্যবোধ সম্পন্ন দক্ষ মানবসম্পদে পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্রীড়া কার্যক্রমে নিয়মিত অনুশীলনের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য উপাচার্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।
উল্লেখ্য, এই প্রতিযোগিতা আগামী ১৪ জানুয়ারি ২০২৩ পর্যন্ত চলবে।