Home সারাদেশ ড্রেনেজ ব্যবস্থা এবং মাদকমুক্ত পুরান ঢাকা গড়ে তোলার প্রতিশ্রুতি হাজী মিলনের

ড্রেনেজ ব্যবস্থা এবং মাদকমুক্ত পুরান ঢাকা গড়ে তোলার প্রতিশ্রুতি হাজী মিলনের

17

স্টাফ রিপোটার: ঢাকা ৭ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, পুরান ঢাকা সবচেয়ে বড় সমস্যা হচ্ছে ড্রেনেজ ব্যবস্থা এবং মাদক। এরআগে এ এলাকায় যারাই নির্বাচিত হয়েছে কেউ কথা রাখেনি। আমাকে একবার আপনার সেবা করার সুযোগ দেন। আমি অত্র এলাকায় ড্রেনেজ ব্যবস্থা এবং মাদকমুক্ত করবো। আমি আপনাদের সেবক হতে চাই।

মঙ্গলবার দিনব্যাপী পুরান ঢাকার আজিমপুর ছাপড়া মসজিদ, চায়না দরগা শরীফ, লালবাগ রোড, আগামসী লেন, আগা সাদেক রোড, নাজিরা বাজার, পাকিস্তান মাঠ, উর্দু রোড, বকসী বাজার, মালিটোলা এবং বংশাল এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে তিনি এলাকাবাসীকে এ প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, অল্প বৃষ্টিতে এলাকা জলাবদ্ধতা সৃষ্টি হয়। তারপর আবার যানজট। জ্যামের ভয়ে কেউ পুরান ঢাকায় আসতে চায় না। আমি নির্বাচিত হলে আপনাদের সাথে এসব সমস্যা সমাধান করবো। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি পুরান ঢাকার ঐতিহ্য ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ।

গণসংযোগকালে জাপা ঢাকা মহানগর নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।