Home সারাদেশ রাণীশংকৈলে আনসার ভিডিপি সদস্য সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত।

রাণীশংকৈলে আনসার ভিডিপি সদস্য সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত।

48

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: “শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা”- এই স্লোগানকে সামনে রেখে রানীশংকৈল উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে আসন্ন উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন (২য় ধাপ) ২০২৪ উপলক্ষে পিসি/এপিসি ও আনসার ভিডিপি সদস্য-সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। রাণীশংকৈল উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক(পুরুষ) মোঃ হারুন অর-রশীদের সঞ্চালনায় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আবুল কাসেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঠাকুরগাঁও জেলা কমান্ড্যান্ট মোঃ মিনহাজ আরেফিন।

উক্ত বাছাই কার্যক্রমে অংশ নেন উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষে পিসি/এপিসি ও আনসার ভিডিপি সদস্য সদস্যা’র বাছাই কার্যক্রম কমিটির সভাপতি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঠাকুরগাঁও সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ফারুক হোসেন, পীরগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ। এছাড়াও রাণীশংকৈল উপজেলা প্রশিক্ষক(মহিলা) মোছাঃ সাহেরা খাতুন এবং পীরগঞ্জ উপজেলা প্রশিক্ষক(মহিলা) সানজিদা রানী রায় উপস্থিত থেকে উক্ত বাছাই কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন।

উপজেলা নির্বাচনসহ প্রতিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে অন্যান্য বাহিনীর মত আনসার ও ভিডিপি বাহিনী নির্বাচন কমিশনসহ সরকারকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করে থাকে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বর্তমান উপজেলা পরিষদ নির্বাচন যেন সর্বক্ষেত্রে সুষ্ঠু ও দুর্নীতিমুক্ত হয় সেজন্য আনসার ও ভিডিপি সম্মানিত মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী এই বাছাই কার্যক্রমের কথা উল্লেখ করে প্রধান অতিথি বলেন, আনসার ও ভিডিপি বাহিনী যেভাবে অতীতে সকল ক্ষেত্রে সুনামের সহিত তার দায়িত্ব ও কর্তব্য পালন করেছে ঠিক তেমনি বর্তমান এবং ভবিষ্যতেও যেন অতি সুনাম ও দক্ষতার সহিত আনসার ও ভিডিপির সকল কর্মকর্তা কর্মচারী সহ বাহিনীর প্রতিটি সদস্য সদস্যার নিকট এই আশাবাদ ব্যক্ত করেন। এবং বাছাই কার্যক্রমসহ আসন্ন উপজেলা নির্বাচনের দায়িত্ব সঠিকভাবে পরিপালনের জন্য বাহিনীর প্রতিটি সদস্য সদস্যার প্রতি এক দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য যে, চলতি মে মাসের ২১ তারিখে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচন উপজেলার ৬৬ টি ভোটকেন্দ্রে অনুষ্ঠিত হবে। সেজন্য রাণীশংকৈল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জানিয়েছেন, ভোটকেন্দ্রে সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য আনসার ও ভিডিপি বাহিনীর উপজেলার ৯৯১ জন সদস্য সদস্যা বাছাই করা হবে।