Home সারাদেশ ঝিনাইগাতী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।

ঝিনাইগাতী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত।

54

আনিছ আহমেদ(শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতীতে মোঃ সাইফুল ইসলাম কে সভাপতি ও মোঃ জাহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর ২০২৩ বৃহস্পতিবার বিকালে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবনির্বাচিত সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় শিমুলতলী উপজেলা রোডের পদ্মা ব্যাংকের নিচ তলা অস্থায়ী কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা মুক্তিযুদ্ধা সংসদ ইউনিট কমান্ডার মোঃ নুরুল ইসলাম হিরু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর জেলা মুক্তিযুদ্ধা সংসদ ইউনিটের সহকারী কমান্ডার মোঃ আমিনুল ইসলাম,ঝিনাইগাতী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার মোঃ সুরুজ জামান আকন্দ ও ঝিনাইগাতীর বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান মিলন।সাংবাদিক গোলাম রাব্বানী টিটু সাংবাদিক ছাইফুল ইসলাম ও আনিছ আহমেদ।
এছাড়াও ঝিনাইগাতী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবনির্বাচিত সদস্যবৃন্দ বৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় শেরপুর জেলা মুক্তিযুদ্ধা সংসদ ইউনিট কমান্ডার মোঃ নুরুল ইসলাম হিরু উক্ত সংগঠনের বিভিন্ন কার্যাবলী, মুক্তিযুদ্ধের বিভিন্ন বিষয়ে আলোচনা ও শেরপুর তিন এ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী এ.ডি.এম শহিদুল ইসলাম কে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য সংগঠনের সকলকে একযোগে কাজ করতে হবে বলে বক্তব্য রাখেন।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নবনির্বাচিত সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বক্তব্যে বলেন দেশ ও দেশের মানুষকে বাচাতে আওয়ামীলীগকেই ক্ষমতায় আনতে হবে।আরো অন্যান্য সদস্যবৃন্দ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন।