Home সারাদেশ ঝিনাইগাতীতে আলোর সন্ধ্যানে সংগঠনের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে আলোর সন্ধ্যানে সংগঠনের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

96

আনিছ আহমেদ (শেরপুর)প্রতিনিধি।
ঝিনাইগাতী উপজেলার অন্যতম বৃহত্তম একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক সংগঠন আলোর সন্ধানে ঝিনাইগাতী(আসঝি) কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতা-২০২৩ উপলক্ষে ০১ ডিসেম্বর ২০২৩ সকাল ১০ঘটিকায় ঝিনাইগাতী দারুল ইসলাম দাখিল মাদরাসায় কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

এতে, ঝিনাইগাতী উপজেলার ৪৩ টি শিক্ষা প্রতিষ্ঠান(নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক, দাখিল মাদরাসা ও বেসরকারী স্কুল) অংশগ্রহণ করে। প্রাথমিক পর্যায়ে প্রতিটি প্রতিষ্ঠান হতে শিক্ষার্থীরা পরীক্ষার মাধ্যমে নির্বাচিত হওয়ার পর আজ চূড়ান্ত পর্যায়ে ৪৩ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠন এর প্রধান সমন্বয়ক হারুন অর রশিদ, আসঝি ব্লাডলিংক সাঃ সম্পাদক আশিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাওলাদার,প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম সক্রিয় সদস্য আরিফুল ইসলাম, রুবেল হীরা, হিজবুল হাসান, আব্দুল আলীম, শান্তনা, সাংবাদিক মোরাদ হোসেন চাঁন ও আলআমিন প্রমুখ।

আগামী ০৫ ডিসেম্বর কুইজ পরীক্ষার ফলাফল প্রদান করা এবং পরবর্তীতে নির্ধারিত তারিখের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরুষ্কার প্রদান করা হবে। সংগঠন এর আহ্বায়ক শাহপরান বলেন পূর্বের সকল মানবিক কর্মকাণ্ডের মতোই ভবিষ্যতেও চলমান থাকবে। সংগঠন এর প্রধান সমন্বয়ক হারুন অর রশিদ বলেন আসঝি সংগঠনের মূল লক্ষ্যই হলো মানবতার কল্যাণে কাজ করা তারই পরিপ্রেক্ষিতে ঝিনাইগাতী উপজেলায় বিগত ৩ বছরের অধিক সময় ধরে আসঝি সংগঠন সর্বদায় ঝিনাইগাতীবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে। যেমন-স্বেচ্ছায় রক্তদান, ক্যান্সার,কিডনী আক্রান্তদের আর্থিক প্রনোদনা, বৃক্ষরোপন,শিক্ষা উপকরণসহ একাধিক মানব কল্যাণে কাজ করে যাচ্ছে প্রিয় সংগঠন আসঝি।
পরিশেষে, কুইজ পরীক্ষার্থীদের মাঝে কলম বিতরণ এবং শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে নাস্তা বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।