Home রাজনীতি জ্বালানী তেলের মূল্য বৃদ্ধিতে দূর্ভোগে পড়েছে জনগণ–আবদুস সালাম

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধিতে দূর্ভোগে পড়েছে জনগণ–আবদুস সালাম

74

স্টাফ রিপোটার: সারা বিশ্বে যখন জ্বালানী তেলের দাম কমছে, তখন বাংলাদেশে সরকার জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি করেছে। আর জ্বালানী তেলের এই মূল্য বৃদ্ধিতে দূর্ভোগে পড়েছে জনগণ, বলেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। তিনি বলেন, একদিকে বিদ্যূৎ খাতে নজীরবিহীন অরাজকতা, অপরদিকে জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি-এ যেন মরার ওপর খাঁড়ার ঘা।

আজ ৭ আগষ্ট রবিবার বেলা ১১টায় পুরাতন ঢাকার একটি কমিউনিটি সেন্টারে লালবাগ থানার ২৩ ও ২৪ নং ওয়ার্ড এবং আজিমপুরে ২৫ ও ২৬ নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দানকালে জনাব আবদুস সালাম এসব কথা বলেন। সাংগঠনিক টীম-৫ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক আ ন ম সাইফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, হাজী মনির হোসেন, সাবেক সহ-সভাপতি মীর আশরাফ আলী আজম, বর্তমান সদস্য আনোয়ার পারভেজ বাদল, হাজী শহিদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপন সহ মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান বক্তা নগর বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আর সময় নেই, এখনই আমাদেরকে কোমর বেঁধে ফ্যাসিষ্ট, গণদুশমন এই সরকারের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। ভোলার স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, ছাত্রদল নেতা নুরে আলম আমাদের হাসি মুখে মৃত্যুকে বরণ করা শিখিয়ে দিয়ে গেছে। এবার আমাদের রাস্তায় নামার পালা।