Home সারাদেশ জেলা পরিষদ সদস্য প্রার্থীর মাদকসেবনের ছবি ভাইরাল

জেলা পরিষদ সদস্য প্রার্থীর মাদকসেবনের ছবি ভাইরাল

35

মো.পাভেল ইসলাম রাজশাহী: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থী ও দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেনের মাদকসেবনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। মঙ্গলবার বিকেল থেকে বিভিন্ন ফেসবুকের পেজ ও আইডি থেকে ছবিগুলো পোস্ট করা হয়েছে।

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড (দুর্গাপুর) থেকে টিউবওয়েল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

ছবিতে দেখা যায়, বাড়িতে খাটের উপরে এক নারীর সহায়তায় ইয়াবা সেবন করছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন। ওই নারী ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও আগুন জ্বালিয়ে দিচ্ছিলেন। ছবিতে শাহাদত হোসেনকে পরিষ্কার ভাবে দেখা গেছে। তবে ওই নারীকে দেখা যায়নি। তবে স্থানীয় নেতাকর্মিরা বলছেন, ওই নারী উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী।

ছবি প্রকাশের পর থেকে দুর্গাপুরে ক্ষমতাসীন দলের নেতাকর্মিদের সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে। ছবিটি কোথায় এবং কখন ধারণ করা হয়েছে সেটি পোস্টে উল্লেখ করা না হলেও ধারনা করা হচ্ছে ওই মহিলা নেত্রীর বাড়িতে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক যুবলীগের নেতারা জানান, শাহাদত হোসেন শুধু মাদক না তার নারীদের প্রতিও কৃদৃষ্টি আছে। দীর্ঘ সময় যুবলীগের দায়িত্ব থাকা অবস্থায় শাহাদত হোসেনের বিরুদ্ধে মাদকসেবন ও নারী কেলেঙ্কারির অভিযোগ উঠে আসে। তবে সভাপতির দায়িত্বে থাকায় তার বিরুদ্ধে কেউ মুখ খোলেনি।

মাদকসেবনের বিষয়ে জানতে চাইলে সদস্য প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন বলেন, যে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে তা আমার না। আমাকে ভোটার ও সাধারণ মানুষের কাছে ভাবমুর্তি ক্ষুণ্ন করার জন্য এ ছবি ছড়িয়ে দেয়া হয়েছে। আমি এর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবো।